Wellcome to National Portal

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ/জিজ্ঞাসার জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে।

ঘর থেকে বের হওয়ার সময় বৈদ্যুতিক সুইচ বন্ধ রাখি। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করি। ঘরে বসেই বিদ্যুৎ বিল বিকাশ/রকেট/টেলিটকে পরিশোধ করি। বিদ্যুৎ সাশ্রয়ী বাতি/লাইট/ফ্যান ব্যবহার করি। বিদ্যুৎ জাতীয় সম্পদ, আসুন বিদ্যুৎ অপচয় রোধ করি।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ //bidaquickserv.org/

ডাউনলোড

অনুসন্ধান করুন

# শিরোনাম ডাউনলোড
2য় ত্রৈমাসিক বাস্তবায়ন প্রতিবেদন (সেবা প্রদান প্রতিশ্রুতি)
APA2425
১ম ত্রৈমাসিক বাস্তবায়ন প্রতিবেদন (অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা)
১ম ত্রৈমাসিক বাস্তবায়ন প্রতিবেদন (সেবা প্রদান প্রতিশ্রুতি)
১ম ত্রৈমাসিক বাস্তবায়ন প্রতিবেদন (তথ্য অধিকার)
১ম ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (জুলাই - সেপ্টেম্বর'২০২৪)
১ম ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (জুলাই - সেপ্টেম্বর'২০২৪)
৪র্থ ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (এপ্রিল-জুন'২০২৪)
৩য় ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (জানুয়ারী-মার্চ'২০২৪)
১০ সার্ভিস কোড
১১ বিদ্যুৎ সংযোগের জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট
১২ সাংগঠনিক কাঠামো
১৩ বিদ্যুৎ আইন
১৪ এন-ও-সি (পাসপোর্ট)
১৫ ১ম ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর'২০২২)
১৬ ২য় ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (এপ্রিল-জুন'২০২২)
১৭ ১ম ত্রৈমাসিক অর্জন প্রতিবেদন (জানুয়ারী-মার্চ'২০২২)
১৮ ক্রয় পরিকল্পনা ২০২২-২৩
১৯ ক্রয় পরিকল্পনা ২০২৩-২৪
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্মপরিকল্পনা