Wellcome to National Portal
Main Comtent Skiped

ঘর থেকে বের হওয়ার সময় বৈদ্যুতিক সুইচ বন্ধ রাখি। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করি। ঘরে বসেই বিদ্যুৎ বিল বিকাশ/রকেট/টেলিটকে পরিশোধ করি। বিদ্যুৎ সাশ্রয়ী বাতি/লাইট/ফ্যান ব্যবহার করি। বিদ্যুৎ জাতীয় সম্পদ, আসুন বিদ্যুৎ অপচয় রোধ করি।


Title
Day-care center
Details

প্রকাশন তারিখ: 2022-12-04

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) এর সদর দপ্তরের এক্সিকিউটিভ ভবনের ২য় তলায় নির্মিত দৃষ্টিনন্দন ও আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত উন্নতমানের ডে-কেয়ার সেন্টার (শিশু দিবাযত্ন কেন্দ্র)টি মহান বিজয়ের মাসে প্রথম দিনে শুভ সকালে উদ্বোধন করেন বিদ্যুৎ বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ হাবিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব মোহাং সেলিম উদ্দিনসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

নির্মিত এই ডে-কেয়ার সেন্টারটিতে ২০ (বিশ) জন শিশু এক সাথে থাকার সুবিধা রয়েছে। শিশুদের সুবিধার জন্য সাউন্ডলেস স্লিপিং (ঘুম) এরিয়া, প্লে-জোন, ব্রেস্ট ফিডিং কর্নার, ফুড জোন, রিডিং জোন, টেলিভিশন, ওভেন, ফ্রিজ, শিশুদের ব্যবহার উপযোগী ওয়াশরুম, গীজার, ওয়াটার পিউরিফায়ার, রাইডস, খেলনা ইত্যাদি রয়েছে। শিশুদের সার্বিক তত্ত্বাবধানে প্রয়োজনীয় সংখ্যক কর্মী ও প্রাক-প্রাথমিক শিক্ষক ইত্যাদির সংস্থান রয়েছে। ডে-কেয়ার সেন্টারে স্থাপিত আইপি ক্যামেরা সহায়তায় সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীবৃন্দ স্মার্ট ফোনের মাধ্যমে তাঁদের শিশুদের সার্বক্ষণিক পর্যবেক্ষণ করতে পারবেন। অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন বাপবিবো’র এই উন্নতমানের ডে-কেয়ার সেন্টারটি উদ্বোধনকালে বিদ্যুৎ বিভাগের অধীনস্থ অন্যান্য সংস্থায়ও এই মানের ডে-কেয়ার সেন্টার স্থাপনের জন্য বিদ্যুৎ বিভাগের সচিব মহোদয় মতামত প্রকাশ করেন।

সদর দপ্তরে কর্মকর্ত নারী কর্মকর্তা/কর্মচারীগণ তাঁদের সন্তানদের এখানে নিরাপদ আশ্রয়ে রেখে নিশ্চিত মনে নিজ নিজ কর্মক্ষেত্রে আরও আন্তরিকতা ও দক্ষতার প্রকাশ ঘটাতে সক্ষম হবেন।

2022-12-04-04-34-2a4d6d8944f73dc688fcb7f065be777f

বাপবিবো’র ডে-কেয়ার সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত বিদ্যুৎ বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ হাবিবুর রহমান ও বাপবিবো’র মাননীয় চেয়ারম্যান জনাব মোহাং সেলিম উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

2022-12-04-04-35-62b7db0287aeaa0a0ad094b310dfcbc9

বাপবিবো’র ডে-কেয়ার সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে কর্মকর্তা/কর্মচারীগণের সন্তানদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছেন বিদ্যুৎ বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ হাবিবুর রহমান ও বাপবিবো’র মাননীয় চেয়ারম্যান জনাব মোহাং সেলিম উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


Images
Attachments
Publish Date
04/12/2022
Archieve Date
31/12/2023