Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

ঘর থেকে বের হওয়ার সময় বৈদ্যুতিক সুইচ বন্ধ রাখি। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করি। ঘরে বসেই বিদ্যুৎ বিল বিকাশ/রকেট/টেলিটকে পরিশোধ করি। বিদ্যুৎ সাশ্রয়ী বাতি/লাইট/ফ্যান ব্যবহার করি। বিদ্যুৎ জাতীয় সম্পদ, আসুন বিদ্যুৎ অপচয় রোধ করি।


সেবার তালিকা

সেবার তালিকা

অফিসের এক অবস্থনে সেবা সমূহঃ 

০১।  গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন গ্রহন।

০২।  সংযোগ বিচ্ছিন্ন করনের আবেদন গ্রহন।

০৩। বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহন এবং প্রতিকার এর ব্যবস্থা করন।

০৪।  মিটার সংক্রান্ত যেকোন অভিযোগ গ্রহন/ প্রতিকার এর আবেদন গ্রহন/ প্রতিকার এর ব্যবস্থা করন।

০৫। বিদ্যুৎ বিল প্রস্ততকরন ও বিদ্যুৎ বিল সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহন এবং প্রতিকার এর ব্যবস্থা করন।

০৬। গণশুনানীর মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সমস্যা শুনা হয় এবং তার সমাধান করা হয়।

 

বিদ্যুৎ বিল গ্রহন

০১।  অত্র অফিসের ক্যাশ শাখায় পল্লী বিদ্যুৎ এর সকল ধরনের গ্রাহকের বিদ্যুৎ বিল গ্রহন করা হয়।

 

পবিসে বিদ্যমান ডিজিটাল সেবাসমূহঃ

১) অন-লাইনে বিদ্যুৎ সংযোগের আবেদন গ্রহণ।

২) মোবাইল বিকাশ/টেলিটক এর মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধের ব্যবস্থা।

৩) এসএমএস এর মাধ্যমে গ্রাহকবৃন্দের বিদ্যুৎ বিলের পরিমান (টাকা) এবং বিল পরিশোধের তথ্য অবহিতকরন।

৪) GIS সফটওয়্যারের মাধ্যমে সমিতির সকল স্থাপনা ও ইকুইপমেন্ট এর অবস্থান নির্ধারণ।

৫) ERC সফটওয়্যার এর মাধ্যমে সকল ইকুইপমেন্ট এর তথ্য সংরক্ষণ।

৬) এনালগ মিটারের পরিবর্তে সকল গ্রাহককে ডিজিটাল মিটার প্রদান (চলমান)।